মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুমারখালীতে ভুট্টা ক্ষেতে দেওয়া বিষ মাখানো খাবার খেয়ে শিশুর মৃত্যু

Reporter Name / ৬৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩, ৭:৫১ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার কুমারখালীতে ভুট্টা ক্ষেতে দেওয়া বিষ মাখা খাবার খেয়ে একজন শিশুর মৃত্যু এবং অপরজন আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হোগলা দোপেরপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত শিশু জগন্নাথপুর ইউনিয়ন এর হোগলা দোপেরপাড়া গ্রামের ইবাদতের মেয়ে নোভা (৩)। এবং অপর আশংকাজনক শিশু একই এলাকার সাইদুল এর ছেলে শাওন (৩)। দুই শিশু সম্পর্কে চাচাতো ভাইবোন।
স্থানীয়রা জানান, হোগলা গ্রামের মৃত গফুর মহাজনের ছেলে আবু তালেব তার ভুট্টা ক্ষেতে কাঠ বিড়ালির উপদ্রব নিরসনের জন্য বিষ মাখা খাবার মিষ্টির প্যাকেটে দিয়ে রাখলে বিকেলে দুই শিশু সেই খাবার খেয়ে অসুস্থ হয়ে যায়। পরবর্তীতে তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নোভা নামের মেয়ে শিশুকে মৃত ঘোষণা করেন। এবং অপর শিশু শাওনকে আশংকাজনক অবস্থায় ভর্তি রাখা হয়েছে। প্রত্যক্ষদর্শী ৭ বছরের শিশু লিমন জানায়, বিকেলে নোভা ও শাওন তাকে বিষ মাখা খাবার দেখিয়ে ওখানে যেতে বললে সে তাদের নিষেধ করে। তারপরও ওরা দুজন সেখানে গিয়ে ওই খাবার খেয়ে বমি করতে থাকলে পরিবারের লোকজন তাদেরকে নিয়ে যায়। কুমারখালী থানার ওসি মো. মহসীন হোসাইন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। একজন শিশু মারা গেছে এবং অপরজনের অবস্থা আশংকাজনক। এই বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর