মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চেক প্রদান

Reporter Name / ৯৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৮ জুন, ২০২৩, ১২:২৮ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ায় সাংবাদিকদের মাঝে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট প্রদত্ত প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চেক প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে অবস্থিত মাহবুব উল আলম হানিফ এমপির বাড়ির সামনে মঞ্চে এসব চেক বিতরণ করা হয়। সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের মাঝে চেক প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর ৩ আসনের সংসদ মাহবুব উল আলম হানিফ।
এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক উজ জামান, অ্যাড. শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু, বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ প্রমুখ। সভার সভাপতিত্ব করেন- সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। সভা সঞ্চালনা করেন- সাধারণ সম্পাদক মাহমুদ হাসান। জেলার মোট ৮০ জন সাংবাদিককে ১০ হাজার টাকা করে মোট ৮ লাখ টাকা সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চেক প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, বর্তমান সরকার মিডিয়াবান্ধব সরকার। আমরা বিশ্বাস করি গণমাধ্যম যত স্বাধীন এবং বাঁধাহীন হবে গণতন্ত্র তত সমৃদ্ধ ও উজ্জ্বল থেকে উজ্জ্বলতর হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে যা করছেন, যে অবদান রাখছেন তা অতীতের কোন সরকার করেনি। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রেস কাউন্সিল গঠন করেছিলেন আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সকলের প্রতি দৃষ্টি আছে। বর্তমান সরকারের আমলে বিভিন্ন ক্যাটাগরিতে যত আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে এর আগে কোন সরকার জনগণের পাশে এসে এইভাবে কখনো সহযোগিতা করেনি।
এই সময় সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, রাষ্ট্র এবং সমাজের কল্যাণে সাংবাদিকদের দায়িত্ব অনেক। বাংলাদেশের গণতন্ত্র উত্তরণে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর