মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে দেশ ও প্রবাসের সকলকে ঈদুল আজহা ২০২৩ এর শুভেচ্ছা

Reporter Name / ২৪৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩, ১:৪১ অপরাহ্ন

ডন ডেস্ক:-

বৃহস্পতিবার (২৯ জুন, ২০২৩) সকাল সাড়ে ৭ টায় কুষ্টিয়া জেলা পুলিশ লাইন্স জামে মসজিদে ঈদুল আযহা’র নামাজ অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার কুষ্টিয়া মো. খাইরুল আলম ও তার অন্যান্য সহকর্মী এবং স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লীদের নিয়ে উক্ত ঈদুল আযহা’র নামাজ আদায় করেন। ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ এই বার্তা নিয়ে সমগ্র মুসলিম বিশ্ব তথা সমগ্র বাংলাদেশে ঈদুল আযহা খুশীর আনন্দ নিয়ে এসেছে। ঈদুল আযহার আজকের এই দিনে পুলিশ সুপার কুষ্টিয়া মো. খাইরুল আলম জেলা পুলিশ কুষ্টিয়ার পক্ষ থেকে দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল আযহা ২০২৩ এর শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন। ঈদুল আযহা’র এই দিনে পুলিশ সুপারসহ কুষ্টিয়া জেলার সকল পুলিশ সদস্য গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যার জন্ম না হলে আমরা স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ পেতাম না, যার জন্ম না হলে আমরা যে আজ স্বাধীনভাবে, স্বাধীন দেশের নাগরিক হিসেবে আমরা যে স্বাধীন পেশায় নিয়োজিত থেকে দেশের উন্নয়নে কাজ কর্ম করে যাচ্ছি ; এই কাজ করার সুযোগটাও পেতাম না। পুলিশ সুপার কুষ্টিয়া মো. খাইরুল আলম আরো বলেন, পুলিশের প্রধান কাজ হচ্ছে আইনশৃঙ্খলা ঠিক রাখা। এ ব্যাপারে জেলা পুলিশ কুষ্টিয়া অত্যন্ত আন্তরিক ভাবে দায়িত্ব পালন করে ধারাবাহিকভাবে বছর ব্যাপী কুষ্টিয়া জেলার আইন-শৃঙ্খলা ঠিক রাখার ব্যাপারে সবসময়ই সচেষ্ট।
কুষ্টিয়া জেলা পুলিশ যেমন করোনা কালে ফ্রন্টলাইনার ফাইটার হিসেবে সামনে থেকে নেতৃত্ব দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সঠিকভাবে দায়িত্ব পালন করে গেছে; তেমনি সকল ধর্মের ধর্মীয় উৎসবের সময় ঠিকমতো নিরাপত্তা প্রদান করে কুষ্টিয়া জেলার সামগ্রিক আইন শৃঙ্খলা ঠিক রেখেছে। এ ছাড়াও সঠিক ভাবে তদন্ত কার্যক্রম ও সকল ধরনের অপরাধীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করার মাধ্যমে আইন-শৃঙ্খলা ঠিক রাখতে সমর্থ হয়েছে। পুলিশ সুপার কুষ্টিয়া মো. খাইরুল আলম আরো বলেন, একটি দেশের টেকসই উন্নয়নের জন্য প্রয়োজন টেকসই আইনশৃঙ্খলা ব্যবস্থা, আর এ ব্যাপারে জেলা পুলিশ কুষ্টিয়া সর্বতোভাবে কাজ করে যাচ্ছে ; আর ২০২২ সালে কুষ্টিয়ার জনগণ যেভাবে জেলা পুলিশ কুষ্টিয়াকে আইনশৃঙ্খলা রক্ষায় সহায়তা করেছেন ঠিক একই ভাবে ২০২৩ সালেও আপনাদের সহায়তা কামনা করেন। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে ধাবমান। তিনি বাংলাদেশের উন্নয়নের জন্য ভিশন ২০২১ এবং ভিশন ২০৪১ এর লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন। আমরা ইতোমধ্যে মধ্যম আয়ের দেশে পৌঁছে গিয়েছি, আমাদের লক্ষ্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ, সেই লক্ষ্যে পৌঁছেতে হলে আমাদের দেশে অবিরতভাবে টেকসই আইনশৃঙ্খলা ব্যবস্থা ধরে রাখতে হবে আর এই ব্যাপারে কুষ্টিয়া জেলা পুলিশ সতর্ক আছে ; একটি টিম ওয়াইজ কাজ করে যাচ্ছে এবং সকল মহলের কাছে সহায়তা কামনা করছে। জেলা পুলিশ কুষ্টিয়ার সার্বিক কার্যক্রমকে ধারাবাহিক ভাবে সাপোর্ট করার জন্য পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম কুষ্টিয়া জেলার সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ও ধন্যবাদ দিয়েছেন এবং কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে আবারও সবাইকে ঈদ মোবারক ও ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর