মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় গড়াই নদে নৌকা ভ্রমনে যেয়ে নিখোঁজ যুবকের ২৪ ঘন্টা পরে মরাদেহ উদ্ধার

Reporter Name / ৬৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৬ আগস্ট, ২০২৩, ৯:২৪ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার গড়াই নদীতে বন্ধুদের সাথে নৌকা ভ্রম‌ণে গিয়ে নিখোঁজ হওয়া শুভ (১৮) নামের যুবকের লাশ পাওয়া গেছে। শনিবার (৫ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে ওই যুবক নিখোঁজ হওয়ার প্রায় ২৪ ঘণ্টা পর কুষ্টিয়ার কুমারখালীর মাস-উদ-রুমী সেতু-সংলগ্ন এলাকায় লাশটি নদীতে ভেসে উঠলে উদ্ধার করে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সদস্যরা। নিহত শুভ কুষ্টিয়া পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের উত্তর মিলপাড়ার দুলাল আলীর ছেলে ও শহরতলীর উপজেলা মোড় এলাকার একটি লেদ কারখানা শ্রমিক ছিলেন। কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জানে আলম জানান, নিখোঁজ শুভকে উদ্ধারে গত দুদিন ধরে কাজ করে ফায়ার সার্ভিস ও খুলনা থেকে আসা ডুবুরি দলের সদস্যরা।
তিনি আরো বলেন, গড়াই নদীর কুমারখালীর মাস-উদ-রুমী সেতু-সংলগ্ন এলাকায় নিখোঁজ ওই যুবকের লাশটি নদীতে ভেসে উঠলে সেখান থেকে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সদস্যরা নিহতের লাশ উদ্ধার করে। উল্লেখ্য, শুক্রবার (৪ আগস্ট) সকালে বন্ধুদের সাথে গড়াই নদীতে নৌকা ভ্রমণে যান শুভ। দিনব্যাপী ঘোরাফেরা শেষে বিকেল ৫টার দিকে নৌকার ওপর নাচানাচি করতে গিয়ে কুষ্টিয়া জেলা পরিষদ পার্ক-সংলগ্ন গড়াই নদীতে তাদের ছয়জন বন্ধু নদীতে পড়ে যায়। একপর্যায়ে সবাই উঠে এলেও শুভ উঠতে পারেননি। পানির স্রোতে তলিয়ে যান সে। খবর পেয়ে কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। রাতে উদ্ধার অভিযান বন্ধ হয়। পরে শনিবার সকালে খুলনা থেকে আসা ডুবুরি দল ও ফায়ার সার্ভিসের সদস্যরা এই উদ্ধার অভিযানে অংশ নেয়। নদীতে ওই যুবকের নিখোঁজ হওয়ার প্রায় ২৪ ঘণ্টা পর সন্ধ্যা ৬টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর