মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নির্বাচনের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মনোনয়নপত্র উত্তোলন করলেন মো. জাহিদুল হক(ডন)

Reporter Name / ১১৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩, ২:২৫ অপরাহ্ন

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নির্বাচনের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মনোনয়নপত্র উত্তোলন করলেন মো. জাহিদুল হক(ডন)

ডন ডেস্ক:-
আগামী ২৩ সেপ্টেম্বর কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নির্বাচনকে সামনে রেখে (৬ সেপ্টেম্বর-২৩) বুধবার সকালে প্রেসক্লাবের নির্বাহী সদস্য পদে কুষ্টিয়া জেলা তথ্য অফিসের সিনিয়র তথ্য অফিসার ও কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র নির্বাচন (২০২৩-২০২৫) এর রিটার্নিং অফিসার আমিনুল ইসলামের কাছ থেকে মনোনয়নপত্র উত্তোলন করলেন জাতীয় দৈনিক প্রাইম পত্রিকা কুষ্টিয়া জেলা প্রতিনিধি সাংবাদিক মো. জাহিদুল হক (ডন) মনোনয়নপত্র উত্তোলন এর সময় আল-আমিন ম. জাহিদুল হক(ডন) বলেন, দীর্ঘদিন ধরে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সঙ্গে কাজ করে আসছি। ক্লাবের সকল সদস্য প্রতি ভালোবাসা ও সহযোগিতা কামনা করছি। তিনি আরো বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’তে এখন অনেকটাই উৎসবমুখর। কুষ্টিয়ার সাংবাদিকদের সবচেয়ে বড় এ সংগঠনটির কার্যালয়ে এখন সাংবাদিকদের আনাগোনা আগের তুলনায় বেড়েছে। শেষ সময়ে ভোটারদের সঙ্গে আলাপচারিতায় সময় দিচ্ছেন প্রার্থীরা। বেশিরভাগ প্রার্থী সকাল থেকে রাত অবধি সময় কাটাচ্ছেন প্রেসক্লাব প্রাঙ্গণে। সাধারণ সদস্যদের মধ্যেও দেখা যাচ্ছে নির্বাচনের আমেজ। নির্বাচনকে সামনে রেখে ক্লাবে বাড়তি সময় দেয়ার প্রবণতা দেখা গেছে সকলের মধ্যে। এ সময় উপস্থিত ছিলেন, বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি আলহাজ্ব রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক সোহেল রানা, সিনিয়র সহ-সভাপতি মীর আরেফিন বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মৃধা আক্তারুজ্জামান পলাশ, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান’সহ কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সদস্যবৃন্দরা।
প্রধান নির্বাচন রিটার্নিং অফিসার আমিনুল ইসলাম জানান, দিন ব‍্যাপি শান্তিপূর্ণভাবে মনোনয়ন ফরম বিক্রয় হয়েছে। তফসিল অনুযায়ী আগামী ২৩ সেপ্টেম্বর-২৩ শনিবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত (বিরতিহীনভাবে) ভোট গ্রহণ ও নির্বাচনের ফলাফল প্রকাশ করা হবে। কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র ভবনের কাঙাল হরিনাথ মিলনায়তনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর