মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

১৫ বছরের কিশোরী ২২ দিন নিখোঁজ, শংকিত পরিবার

Reporter Name / ১৯৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩, ৯:৫৮ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়া দৌলতপুরের রিফায়েতপুর ইউনিয়ন সংলগ্ন সোনাইকান্দি গ্রামের মো. লিটন হোসেন এবং একই উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাঞ্চন নগরে বসবাসকারী ছোট বোন মোছা: মিরা খাতুন, স্বামীঃ মো. মজিদুল ইসলাম এর বাড়িতে লিটনের স্ত্রী ও দুই মেয়েসহ তারা মোট ৪ জন সদস্য বসবাস করেন।
হঠাৎ ০৩/০৯/২০২৩ ইং তারিখে লিটনের বোনের ভাশুরের মেয়ে মোছাঃ ঈশিতা খাতুনের ব্যবহৃত মোবাইলে সন্ধ্যা ৬:০০ ঘটিকায় একটি ছেলে কল দিয়ে লিটনের মেয়ে লিজাকে রাস্তায় আসতে বলে। ঈশিতা নামের মেয়েটি ছেলেটিকে লিজার বন্ধু মনে করে লিজাকে রাস্তায় আসতে বলেন এবং ঈশিতা নিজের বাড়ি চলে আসে, কিন্তু লিজা আর বাড়িতে ফিরে আসেনি, মেয়ে হারিয়ে লিটন ও তার আত্মীয় স্বজনরা শংকায় দিন যাপন করেন। ০৪/০৯/২০২৩ ইং তারিখে দৌলতপুর থানায় লিজার বাবা লিটন বাদী হয়ে একটি অভিযোগ করেন। এলাকা ঘুরে লিজা হারিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত। আরো জানা যায় ঈশিতা খাতুনের ব্যবহৃত মোবাইলে একই গ্রামের ফুটানি বাজারের মোঃ আলতাব হোসেন এর ছেলে মো. হৃদয় হোসেন ফোন করেছিল এ কথা বলেছেন ঈশিতা। পরে লিজার বোন মোছাঃ লিমা খাতুন ওই নম্বরে ফোন করে নাম ঠিকানা জানায়। অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন দৌলতপুর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর