মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

দৌলতপুরে মাঠ থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

Reporter Name / ৯৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩, ৪:৫৬ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সংগ্রামপুর গ্রামের দরগা বাড়ি ঈদগাহ’র পাশের মাঠ থেকে খেজের আলী ফকির (৬৭) নামের এক বৃদ্ধের মাথা থেঁতলানো মরদেহ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সংগ্রামপুর গ্রামের দরগা বাড়ি ঈদগাহ’র পাশের মাঠ থেকে খেজের আলী ফকির (৬৭) নামের এক বৃদ্ধের মাথা থেঁতলানো মরদেহ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।
শনিবার (৭ অক্টবর) সকালে উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সংগ্রামপুর এলাকার ঐ মাঠ থেকে নিহত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান খেজের আলী দৌলতপুর উপজেলা রিফায়েতপুর ইউনিয়নের সংগ্রামপুর গ্রামের মৃত সুরত আলী ফকিরের ছেলে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,শনিবার সকালে মাঠের মধ্যে বৃদ্ধের মাথা থেঁতলানো মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খরব দেয় স্থানীরা। পরে পুলিশ এসে বৃদ্ধের মরদেহ উদ্ধার করে।
এলাকাবাসী জানান খেজের আলীর পরিবারের লোকজন তার একমাত্র ছেলে আনারুল ইসলাম বিদেশ যাওয়ায় সকলে মিলে ঢাকায় পৌঁছে দিতে গিয়েছে।সে বাড়িতে একাই ছিল গভীর রাতে কে বা কাহারা তাকে ডেকে নিয়ে হত্যা করেছে। এই হত্যা কান্ডের সাথে যারা জড়িত তাদের কঠিন শাস্তির দাবিও জানান তারা। এবিষয়ে দৌলতপুর থানার পরিদর্শক রাকিবুল ইসলাম জানান, এটি একটি হত্যা কান্ড।লাশ উদ্ধার করা হয়েছে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর