মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

দৌলতপুর রেফাইতপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ বাবলু আর নেই

Reporter Name / ১২৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ১২:৩৩ অপরাহ্ন

  1. ডন ডেস্ক:-

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ৯ নং রেফাইতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ বাবলু (৭৫) হৃদযন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন।
শনিবার(১৪ অক্টোবর) সকাল ৯ টার সময় কুষ্টিয়া শহরে দাঁড়িয়ে থাকা অবস্থায় মাথা ঘুরে পড়ে যায়, তখন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
উল্লেখ্য, জাতীয় পার্টি সমর্থিত আব্দুর রশিদ বাবলু ১৯৯২ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হলেও বিএনপি সমর্থিত পরাজিত প্রার্থী মরহুম রবিউল হক সরকারের সাথে নির্বাচন সংক্রান্ত মালার কারণে ১৯৯৭ থেকে ২০০৩ সাল পর্যন্ত প্রথম মেয়াদে দায়িত্ব পালন করেন। দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী জামিরুল ইসলাম বাবুকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ২০২২ সালের ১৩ জানুয়ারী দায়িত্বভার গ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে আওয়ামী লীগের নেতাকর্মীসহ নানা শ্রেণী-পেশার মানুষ শোক প্রকাশ করেছেন। তিনি ২০২১ সালের ২৮ নভেম্বরে ৩য় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে মটর সাইকেল নিয়ে প্রার্থী হিসেবে নির্বাচিত হন। তাহার নামাজে জানাজা নামাজ আজ বাদ মাগরিব অনুষ্ঠিত হইবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর