মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুমারখালি এক নাবালক শিশু হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ

Reporter Name / ৭২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪, ৬:১১ অপরাহ্ন

কুমারখালি এক নাবালক শিশু হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ

ডন ডেস্ক:-
কুষ্টিয়ার কুমারখালী উপজেলাধীন মির্জাপুরের নাবালক শিশু মিজানুর রহমানকে হত্যার দায়ে জাফর ওরফে কালু (৩২) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডের আদেশ দেন। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালের দিকে বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো. আশরাফুল ইসলাম আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। রায় ঘোষনার পর পুলিশের কঠোর পাহাড়ায় জেলা কারাগারে প্রেরণ করেন। সাজাপ্রাপ্ত আসামী কালু কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মালিয়াট গ্রামের আব্দুর রহিমের ছেলে।
জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে নিহত মিজানুর রহমানের সাথে বুলবুল টেক্সাটাইল মিলের শ্রমিক আলম কাজীর সাথে কথাকাটাকাটি হয়। গত ২০১১ সালের ২৯ আগষ্টে সকালের দিকে অভিযুক্ত আলম কাজী ও নিহত মিজানুর রহমানের বাড়ী থেকে দুইজন এক সাথে বাইসাইকেল যোগে বুলবুল টেক্সাটাইল মিলে কাজে যাবার জন্য বের হয়। এরপর থেকে নিহত মিজানুর রহমান নিখোঁজ হয়। পরবর্তীতে বিকালের দিকে দূর্গাপুর মোমিন খোন্দকার সাহেবের পুকুরের পিছনে নির্জন স্থানে দুর্গন্ধময় মিজানুরের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার ৫ দিন পর নিহতের পিতা তালেব আলী মন্ডল বাদী হয়ে আলম কাজী সহ অজ্ঞাত ব্যক্তিদের নাম উল্লেখ করে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা এস.আই মো. মাহাফুজর রহমান তদন্ডের কার্যক্রম শেষে করে ২০১২ সালের ০১ ফেব্রুয়ারীতে অভিযুক্ত সহ জাফর ওরফে কালু নাম উল্লেখ করে আদালতে চার্জশীট দাখিল করেন। দীর্ঘদিন সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এ রায় ঘোষনা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর