মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার কুষ্টিয়ায় পদ্মায় ভেঙে পড়ল জাতীয় গ্রিডের বৈদ্যুতিক টাওয়ার,ঝুঁকিতে আরও ৩টি

কুষ্টিয়ায় সময়ের আলো পত্রিকার ৫ ম প্রতিষ্টা বার্ষিকী পালন

Reporter Name / ৩৭৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪, ৭:৪২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:-

প্রতান্ত গ্রাম ইউনিয়ন শহর নগর থেকে অনিয়ম খুঁজে বের করার পাশাপাশি, দেশ ও জাতির উন্নয়নের সংবাদ সংগ্রহ ও প্রকাশ করে মানুষের আস্থার জায়গা করে নিয়েছে দৈনিক সময়ের আলো। নেতিবাচক সংবাদের পাশাপাশি ইতিবাচক সংবাদের অভূতপূর্ব মেলবন্ধনের মাধ্যমে সংবাদপত্র জগতে আলাদা দৃষ্টান্ত স্থাপন করেছে দেশের অন্যতম প্রধান এই গণমাধ্যম। সমাজের সকল শ্রেণি পেশার মানুষের কাছে দিনদিন জনপ্রিয়তার শীর্ষ অবস্থান তৈরী করে নিচ্ছে দৈনিক সময়ের আলো। অল্প সময়ের পথচলায় এ প্রতিষ্ঠানটি সাংবাদিক, কর্মকর্তা, কর্মচারি ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ঐকান্তিক প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছে। দেশের শীর্ষস্থানীয় দৈনিক সময়ের আলো সংবাদ পরিবেশনে যে সততা ও নিষ্ঠার পরিচয় দিচ্ছেন, তা প্রশংসার দাবিদার। শনিবার (২ মার্চ) দুপুরে কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসিতে কেককাটা ও সুধীজনের সাথে শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করা হয়। দেশের শীর্ষ দৈনিক সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী ও সুধীজনদের সাথে শুভেচ্ছা বিনিময় এবং কেককাটা অনুষ্ঠানে আগত অতিথিরা এ কথাগুলো বলেন। বিভিন্ন ধাপে অতিথিরা অনুষ্ঠানে এসে দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক মোঃ ইসমাইল হোসেন শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী সময়ের আলোকে শুভেচ্ছা জানান। তিনি বলেন সময়ের আলোর অনুসন্ধানী প্রতিবেদনের প্রশংসার পাশাপাশি মানবিক গুরুত্বপূর্ণ সংবাদের ওপর গুরুত্বারোপ করার পরামর্শ দেন। সময়ের আলোর অনুসন্ধানী প্রতিবেদনে ধরাশায়ী হচ্ছে সমাজের অপরাধীরা। প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটা অনুষ্ঠানে সাংবাদিকদের মিলনমেলা বসে। কুষ্টিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকরা অংশ নেন। এছাড় টেলিভিশন সাংবাদিকদের সংগঠনের দায়িত্বশীলরা শুভেচ্ছা জানান। কেককাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া আদালতের বিঙ্গ পিপি এ্যাডঃ অনুপ কুমার নন্দী, বি এফ ইউজের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি মিলন উল্লাহ, সাধারণ সম্পাদক সোহেল রানা, আনন্দ টেলিভিশন এর কুষ্টিয়া প্রতিনিধি ফিরোজ কাইছার, নির্বাহী সদস্য জাহিদুজ্জামান জাহিদ, সহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর