মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হাতে বৃদ্ধ খুন

Reporter Name / ৩৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪, ৮:১৩ অপরাহ্ন

কুষ্টিয়া প্রতিনিধি:-

কুষ্টিয়ার মিরপুরে জমিজমা-সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হাতে দাউদ কবিরাজ (৭১) নামের এক বৃদ্ধকে মারপিট করে হত্যা করা হয়েছে। বুধবার (১৪ আগস্ট) সকাল ৭টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদা শিমুলিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ।নিহত দাউদ কবিরাজ উপজেলার নওদা শিমুলিয়া গ্রামের মৃত ভিকু কবিরাজের ছেলে।
পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত দাউদ কবিরাজের ভাই এনামুল কবিরাজের সঙ্গে একই এলাকার ওহিদ কবিরাজের জমিজমা নিয়ে বিরোধ চলছিলো। এ নিয়ে বুধবার সকাল ৭টার দিকে ওহাব গ্রুপের সঙ্গে এনামুল গ্রুপের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এ সময় দাউদকে এলোপাথাড়ি মারপিট করে গুরুতর আহত করে ওহাব ও তার লোকজন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। নিহতের ছেলে আশরাফুল ইসলাম লিটু বলেন, জমিজমা ও চলাচলের পথ নিয়ে আমার চাচা এনামুলের সঙ্গে প্রতিবেশী ওহাবের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মারামারি হয়। এ সময় আমার আব্বাকে প্রতিপক্ষের লোকজন মারপিট করে হত্যা করেছে। এ ঘটনায় আমাদের অনেকেই আহত হয়েছেন। একজনের অবস্থা খুব খারাপ। তাকে ঢাকার হাসপাতালে নিয়ে গেছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। স্থানীয় বাসিন্দারা বলেন, ওহাব ও এনামুল একই বংশের মানুষ। একে অপরের চাচাতো ভাই। জমিজমা-সংক্রান্ত বিরোধের জেরে এনামুল গ্রুপের সঙ্গে ওহাব গ্রুপের মারামারি হয়েছে। এ সময় এলোপাথাড়ি মারপিট করে দাউদকে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওহাব ও তার লোকজন পূর্বপরিকল্পিতভাবে হত্যা করেছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা। এ বিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ  বলেন, জমিজমা- সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হাতে বৃদ্ধ হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অপ্রীতিকর যেকোনো ঘটনা প্রতিরোধে পুলিশ কাজ করছে। অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর