মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫

Reporter Name / ২১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ২:৪৪ অপরাহ্ন

ডন ডেস্ক:-

মাগুরা ও ঝিনাইদহ জেলায় ৮ ঘন্টার ব্যবধানে সড়ক দূর্ঘটনায় ৫জন নিহত হয়েছে। এর মধ্যে ঝিনাইদহে ২ জন ও মাগুরাতে ৩ জন। আজ (মঙ্গলবার) ভোর ৫টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি মোড়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপ ভ্যানের ধাক্কায় দুই কলা ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আরো এক ব্যবসায়ী আহত হয়েছেন। নিহতরা হলেন- ফরিদপুর জেলার সালথা উপজেলার বড় কাউনিয়া গ্রামের বাসিন্দা আনিছুর রহমান ও একই উপজেলার ভাওয়াল গ্রামের ফারুক মাতুব্বর। আহত মতিয়ার রহমানের বাড়ি একই গ্রামে। বর্তমানে তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ফরিদপুর থেকে চালকসহ চারজন ব্যবসায়ী একটি পিকআপ ভ্যানে করে মেহেরপুর জেলায় কলা কিনতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের সাধুহাটি এলাকায় পৌঁছলে দ্রুতগামী পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়।
এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। অন্যদিকে, মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে মাগুরা- ঝিনাইদহ সড়কের কাশীনাথপুর সাইনবোর্ড এলাকায় প্রাইভেটকারের চাপায় মোটরসাইকেলে থাকা দুই বন্ধু নিহত হন। তারা হলেন– সদর উপজেলার গৌরীচরণপুর এলাকার পিকুল বিশ্বাসের ছেলে সানী বিশ্বাস (২০) এবং একই গ্রামের কামরুজ্জামান বিশ্বাসের ছেলে মুহীব বিশ্বাস (১৮)। পুলিশ জানায়, দুই বন্ধু মোটরসাইকেলে করে মাগুরা শহর থেকে বাড়ি ফিরছিল। এসময় প্রাইভেটকারের চাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। অন্যদিকে সদর উপজেলার নড়িহাটি এলাকায় অটোরিকশা উল্টে চালক ফারুক হোসেন (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। সে নড়িহাটি গ্রামের জাহিদ মিয়ার ছেলে। মাগুরা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর