বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

হেরোইনসহ জনতার হাতে আটক কুষ্টিয়ার পৌর নারী কাউন্সিলরের ভাইঃ রাসেল

Reporter Name / ৫২১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১, ৫:৫২ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়া পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর আনার কলি আনার ভাই মোঃ রাসেল শেখ ১৫ পুরিয়া হেরোইন সহ স্থানীয় জনতার হাতে আটক হয়। আজ (২৪শে, মে) সোমবার বিকাল আনুমানিক ৫:৩০ ঘটিকার সময় মোল্লাতেঘরিয়া বোর্ড অফিসের সামনে থেকে স্থানীয় জনতার হাতে আটক হয় রাসেল। পরবর্তীতে স্থানীয় জনতা ৯৯৯ এ ফোন করে পুলিশ ডেকে এনে মাদক সেবী ও মাদক বিক্রেতা রাসেলকে পুলিশের হাতে সোপর্দ করে।আটককৃত মাদকসেবী ও মাদক বিক্রেতা রাসেল কুষ্টিয়া পৌরসভার সাবেক কমিশনার বীর মুক্তিযোদ্ধা বদরুদ্দীন বদুর ছেলে, কুষ্টিয়া পৌরসভায় কর্মরত রুনার ছোট ভাই,কুষ্টিয়া পৌরসভার সংরক্ষিত ৩ নারী কাউন্সিলর আনারকলি আনার ভাই এবং জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত মোঃ রবিন শেখের বড় ভাই। তাছাড়া মাদকসেবী ও মাদক বিক্রেতা রাসেল নিজেও কুষ্টিয়া পৌরসভার এমএলএসএস হিসাবে কর্মরত আছে। স্থানীয় উপস্থিত জনতার একাংশ জানান, রাসেল দীর্ঘদিন ধরে মাদক সেবন ও মাদক ব্যবসার সাথে জড়িত। রাসেলের গতিবিধি সন্দেহ হওয়ার কারণে বেশ কিছুদিন ধরে এলাকার মানুষজন তাকে নজরদারীর মধ্যে রেখেছিল। আজ তাকে হাতেনাতে ধরা হয়েছে। এরকম রাসেলদের কারণে এলাকার পরিবেশ নষ্ট হয়ে যাচ্ছে। বিশেষ করে যুবসমাজ নেশার দিকে ধাবিত হচ্ছে। এরকম রাসেলদের কঠোর শাস্তি দাবি করেন এলাকাবাসীরা।
বিষয়টি নিয়ে রাসেলের বড় বোন ও কুষ্টিয়া পৌরসভায় কর্মরত রুনার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, রাসেল অনেক আগে থেকেই মাদকসেবী, তবে মাদক ব্যবসায়ী না। তাকে বেশ কয়েকবার মাদক নিরাময় কেন্দ্র এবং পাবনা মেন্টাল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসা নেওয়ার পর কিছুদিন ভালো থাকার পরে সে পুনরায় আবার নেশার দিকে পা বাড়ায়। তাকে নিয়ে আমরা বড় বিপদে আছি।
কুষ্টিয়া পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর আনারকলি আনার যোগাযোগ করলে, নিজের ভাইকে নিয়ে প্রতিবেদক এর সাথে কথা বলতে অস্বস্তি প্রকাশ করেন তিনি। এরপর তার ফোন তার ছোট ভাই জেলা প্রশাসকের কার্যালয় কুষ্টিয়ায় কর্মরত মোঃ রবিন শেখের কাছে দিলে তিনি প্রতিবেদককে নিউজ না করার জন্য বলেন। কুষ্টিয়া পৌরসভা মেয়র আনোয়ার আলী বলেন, আমি বিষয়টি জানিনা। আর তার ডিউটি পৌরসভার ভিতরে। বাইরে গিয়ে কোথায় কি করছে সেটা আমার জানারও বিষয় না। কুষ্টিয়া মডেল থানা অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম জানান, ১৫ পুরিয়া হিরোইন সহ স্থানীয় এলাকাবাসীরা রাসেল নামের এক যুবককে হাতেনাতে ধরে পুলিশে হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর