বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুমারখালীতে বজ্রপাতে ছেলে নিহত, বাবা আহত

Reporter Name / ৫৯২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ২:১০ অপরাহ্ন

কুমারখালী প্রতিনিধি:-

কুষ্টিয়ার কুমারখালীতে বজ্রপাতে বাপ্পী সেখ (১৪) নামের এক কিশোর নিতহ হয়েছেন। এঘটনায় তার বাবা শিপন সেখ গুরতর আহত হন। বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে পান্টি ইউনিয়নের দক্ষিণ মূলগ্রামের মাঠে এ বজ্রপাতের ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃষ্টি উপেক্ষা করে বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ মূলগ্রামের কৃষক শিপন ও তার ছেলে বাপ্পী মাঠে গবাদিপশুর ঘাস কাটতে যায়। এসময় হঠাৎ প্রচন্ড বজ্রপাতের সৃষ্টি হয়। বজ্রপাতে মাঠেই ছেলে মারা যায় এবং বাবা গুরুতর আহত হন।
পরে মাঠের অন্যান্য কৃষকেরা টের পেয়ে আহত অবস্থায় বাবা শিপনকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসায় তিনি সুস্থ হলেও শরীরের একাংশ অকেজ হয়ে যায়। শিপনের প্রতিবেশী জসিম বলেন, বাবা ও ছেলে বৃষ্টির মধ্যে মাঠে ঘাস কাটতে গিয়েছিল। এসময় বজ্রপাতে মাঠেই ছেলের মৃত্যু হয় এবং আহত অবস্থায় বাবাকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়।এঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, মাঠে ঘাস কাটার সময় বজ্রপাতে এক কিশোর নিহত ও তার বাবা আহত হয়েছেন। আহত ব্যক্তিকে বাড়িতে চিকিৎসা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর