মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় ছুটির দিনেও মাঠে রয়েছেন এসপি খাইরুল আলম

Reporter Name / ৬০২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ৫:৫২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:-

কুষ্টিয়ায় করোনা পরিস্থিতি মোকাবেলায় কঠোর লকডাউন পালনে আজ ৩০ জুলাই শুক্রবার ছুটির দিনেও মাঠে ছিলেন পুলিশ সুপার খাইরুল আলম। জেলা পুলিশের চৌকস টিম নিয়ে তিনি স্বাস্থ্যবিধি মানতে অবিযান চালান।২৩ জুলাই সকাল ৬ টা হতে ৫ আগস্ট মধ্যরাত পর্যন্ত লকডাউনে সকল ধরণের ব্যবসা প্রতিষ্ঠান, শিল্প-কারখানা,শপিংমল, দোকান,রেস্টুরেন্ট, পর্যটন কেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার, বিনোদন কেন্দ্র, জেলার অভ্যন্তরে আন্তঃজেলা ও দুরপাল্লার সকল ধরণের গণপরিবহণ চলাচলের উপর কঠোর বিধি-নিষেধ আরোপ করা হয়েছে। এ বিধি নিষেধ কুষ্টিয়া পৌর এলাকাসহ সমগ্র জেলার ক্ষেত্রে প্রযোজ্য। বর্ণিত বিধি নিষেধ শতভাগ বাস্তবায়নে জেলা পুলিশ, কুষ্টিয়ার বহুমুখী পদক্ষেপের মধ্যে কুষ্টিয়া পৌর সভার আওতাধীন এক এলাকা হতে অন্য এলাকায় চলাচল বন্ধে ১. বারখাদা ত্রিমোহনী মোড় ২. বটতৈল মোড় ৩. লাহিনী বটতৈল মোড় ৪. মোল্লাতেঘরিয়া মোড়, ৫. মিলপাড়া রেলক্রসিং ৬. হরিপুর শেখ রাসেল সংযোগ সেতুর উত্তর প্রান্ত ৭. জগতি রেল বাজারসহ বিভিন্ন প্রবেশ পথে ব্যারিকেড এবং চেকপোস্ট বসানো হয়েছে। এ উপলক্ষে কুষ্টিয়ার সৎ ও সাহসী পুলিশ সুপার খাইরুল আলমের নেতৃত্বে চলমান লকডাউন বাস্তবায়ন, স্বাস্থ্যবিধি প্রতিপালন ও সাধারণ লোকদের মাস্ক পরায় উদ্বুদ্ধ করণের অংশ হিসেবে মাইকিং ও মটর শোভাযাত্রা র‌্যালীর আয়োজন করা হয় । মূলত বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা আশংকাজনক হারে বৃদ্ধি পাওয়ায় ও বর্তমানে ডেল্টা ভেরিয়েন্টের সংক্রমণ মোকাবেলায় বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত দেশব্যাপী সর্বাত্বক লকডাউনের ৮ম দিন যথাযথভাবে বাস্তবায়নে জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে জনসচেতনতার জন্য বিভিন্ন শ্লোগানে ব্যানার সজ্জিত গাড়ীবহর এবং সুসজ্জিত বাদকদলসহ এক শোভাযাত্রা কুষ্টিয়া পুলিশ লাইন্স হতে বের হয়ে মজমপুর, চৌড়হাস বটতৈল হয়ে পুনঃরায় পুলিশ সুপারের কার্যালয়ে এসে শেষ হয়।
সরকার কর্তৃক আরোপিত বিধি নিষেধ যথাযথভাবে বাস্তবায়নের লক্ষ্যে চেক পোস্টগুলিতে সরেজমিনে উপস্থিত হয়ে সর্বদা তদারকী করছেন পুলিশ সুপার খাইরুল আলম। তিনি চেক পোস্টে দায়িত্বরত পুলিশ সদস্যদের প্রতি প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। চলমান পরিস্থিতিতে কেউ বিধি-নিষেধ অমান্য করলে তার বিরুদ্ধে বিধি মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে পুলিশ সুপার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় হ্যান্ড মাইক ব্যবহার করে সাধারণ লোকদের সচেতন করাসহ বিনা কারণে বাইরে ঘুরাঘুরি না করার জন্য অনুরোধ করা হয়। পুলিশ সুপার খাইরুল আলম বলেন কুষ্টিয়া জেলার আইন শৃঙ্খলা রক্ষা, পুলিশের চেকপোস্ট, টহল, মাইকিং, নজরদারি ও সচেতনতা মূলক কর্ম তৎপরতা অব্যাহত আছে এবং বিট পুলিশিংয়ের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলে সর্বাত্মক কঠোর লকডাউন প্রতিপালন করা হচ্ছে। বিট পুলিশিং কার্যকর করার ফলে জেলা পুলিশ কুষ্টিয়ার প্রত্যেকটি ইউনিয়ন পরিষদ এলাকা পর্যন্ত লকডাউন বাস্তবায়নসহ আইন শৃঙ্খলা রক্ষায় সাধারণ জনগনকে বেশী মাত্রায় অংশ গ্রহন উৎসাহিত করা হচ্ছে।
এসময় আরো উপস্থিত ছিলেন মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), ফরহাদ হোসেন খাঁন অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), কুষ্টিয়া, আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিরপুর সার্কেল, অফিসার ইনচার্জ, মিরপুর থানা এবং ডিবি, ডিএসবি, ট্রাফিক পুলিশসহ কুষ্টিয়া জেলা পুলিশের অফিসার ফোর্সগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর