মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় সন্ত্রাসী নিশান ও স্বাধীন কম্পিউটারের দোকানে ভাঙচুর ও টাকা লুটপাট

Reporter Name / ৪৬৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ৪:১৫ অপরাহ্ন

ফয়সাল চৌধুরী:-

কুষ্টিয়া শহরের এনএস রোড এফ কে সুপার মার্কেটে নিশান ও স্বাধীন বাহিনীর লোহার রডের আঘাতে গুরুত্বর আহত হয়েছে জাহিদ কম্পিউটারের প্রোপাইটর জাহিদ হোসেন।তার স্ত্রী শারজিনা হাসান ও জাহিদের বড় ভাইয়ের ছেলে মো.কামরুল জামান আকাশ। এ ঘটনার কারণ হিসেবে ভুক্তভোগী
জাহিদ হোসেন ও তার ভাই সাংবাদিক জাকির হোসেন জাকির জানায়,সন্ত্রাসী মো.নিশান আহাম্মেদ করিম (৩০) ও স্বাধীন (২৮) তাদের দোকান ও বাড়িতে বহুবার হামলা চালিয়েছে।এর আগে বেশ কয়েকবার থানায় অভিযোগ দিলেও তাদের বিরুদ্ধে অদৃশ্য শক্তির কারণে পুলিশ প্রশাসন কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।
এ ব্যাপারে ভুক্তভোগীরা কুষ্টিয়া সদর থানায় অভিযোগ দিলেও পুলিশ কাউকে আটক করেনি। এদিকে ভুক্তভোগী পরিবারের অন্যান্য সদস্যরা প্রাণনাশের আশঙ্কায় মানবেতর জীবনযাপন করছে। এ ঘটনায় আহত জাহিদ হোসেনের বড় ভাই সাংবাদিক জাকির হোসেন জাকির থানায় একটি অভিযোগপত্র জমা দেন।অভিযোগপত্রের সূত্রে জানা যায়, আজ ১১ ডিসেম্বর (শনিবার) বিকেল সাড়ে চারটার দিকে ১নং বিবাদী, ৪৩ এনএস রোড এসকে সুপার মার্কেট,আমলাপাড়ার বাসিন্দার মো. ফরিদ করিমের ছেলে মো. নিশান আহমেদ করিম (৩০) ও ২ নং বিবাদি সোনাপট্টি মসজিদ লেন,আমলাপাড়া নিবাসী মো. কাইয়ুমের ছেলে মো.স্বাধীন কুষ্টিয়া ৪৩, এন এস রোডের এফ একে মার্কেটে অবস্থিত জাহিদ কম্পিউটার নামে জাহিদ হোসেন ব্যবসা পরিচালনা কালে বিবাদী গন তার দোকানের সামনের গ্লাস ভাঙচুর করে এবং দোকানের মধ্যে প্রবেশ করে কম্পিউটার সিপিইউ, মনিটর, স্ক্যানার, প্রিন্টার, বিকাশের দামি মোবাইল আসবাবপত্র ভাঙচুর করে, এতে আনুমানিক ২ লক্ষ টাকার ক্ষতিসাধন করে তারা।ভুক্তভোগ জাহিদ এই ধরনের কার্যকলাপ করতে নিষেধ করলে ১ নং বিবাদী লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি মারপিট করে রক্তাক্ত জখম করে এবং ২ নং বিবাদী জাহিদের শরীরের বিভিন্ন স্থানে কিল, ঘুসি ও লাঠি আঘাত করে আহত করে। ক্যাশ বাক্স থেকে নগদ ৫০,৫৪০/ টাকা জোরপূর্বক বিবাদীগণ ছিনিয়ে নেয়। তার শোরচিৎকার শুনে জাহিদের স্ত্রী শারজিনা হাসান ও বড় ভাই জাকির হোসেনের ছেলে মো.কামরুল জামান আকাশ ছুটে এসে ঢেকাতে গেলে তাদেরকে বিবাদীগণ শরীরের বিভিন্ন স্থানে মারধর করে। এই বিষয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করে এবং প্রাণনাশের হুমকি প্রদান করে তারা।পরে স্থানীয় ও পরিবারের সহযোগিতায় জাহিদকে ঘটনাস্থল থেকে থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
ভুক্তভোগীরা সাংবাদিকদেরকে বলে ভাই আমরা প্রাণের ভয়ে বাসা থেকে বের হতে পারছিনা এবং আমাদের দোকানও খুলতে দিচ্ছেনা। তাই আমরা আপনার মাধ্যেমে প্রশাসনের নিকট জোর দাবি করে জানাই যে ঘটনার সাথে জড়িত সন্ত্রাসী নিশান ও স্বাধীনের বিরুদ্ধে প্রশাসন যেন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করে। তা নাহলে আমরা ভাই এলাকায় বাঁচতে পারবোনা। এ ঘটনাটি নিয়ে কুষ্টিয়া এন এস রোডে এফ কে মার্কেটে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষ বলছে আমরা এই ঘটনায় তীব্র প্রতিবাদ জানাই এবং সেই সাথে এই নিশান ও স্বাধীনের বিরুদ্ধে যদি প্রশাসন কোন আইনানুগ ব্যবস্থা না গ্রহণ করে তাহলে পরবর্তীতে এভাবেই তারা সাধারণ মানুষের উপর তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড ও অত্যাচার চালিয়ে যেতে থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর