মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির প্রশিক্ষণের সমাপনীতে তথ্য সচিব মকবুল হোসেন

Reporter Name / ৪০৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২, ১২:৫৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:-

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের আয়োজনে কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির সাংবাদিকের দুই দিনব্যাপী কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মকবুল হোসেন। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হবে। সমাজের সকল অসঙ্গতি দূর করেত মুক্তিযুদ্ধের চেতনা অপরিহার্য। বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। এই দেশকে এগিয়ে নেওয়ার দায়িত্ব আমাদের। গণমাধ্যমকর্মীরা গণমানুষের কথা বলে। তিনি আরও বলেন, সাংবাদিকদের প্রশিক্ষন প্রদানের মধ্য দিয়ে তাদের আরও শক্তিশালী করতে চায় সরকার। কারন রাষ্ট্রের চোখ হলো গণমাধ্যম। দেশের জনগনের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে গণমাধ্যম। গণমাধ্যম যত শক্তিশালী হবে গণমানুষের অধিকার তত প্রতিষ্ঠিত হবে।২৯ জানুয়ারি শনিবার ৯ টা থেকে বেলা ১ টা পর্যন্ত কর্মশালা শেষে প্রশিক্ষণার্থী সাংবাদিকদের হাতে সনদপত্র ও সম্মানি প্রদান করা হবে কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র কাঙাল হরিনাথ মিলনায়তনে। এতে অনলাইনে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মকবুল হোসেন পিএএ। বিশেষ অতিথি ছিলেন মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব আয়েশা আক্তার, কুষ্টিয়ার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মৃনাল কান্তি দে, পি ফর ডি’র টিম লিডার আর্সেন স্টেফেনিয়ন, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের অতিরিক্ত মহাপরিচালক ফায়জুল হক। সভাপতিত্ব করেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) শাহিন ইসলাম, এনডিসি। সঞ্চালনা করেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক (প্রশিক্ষণ প্রকৌশল), পি ফর ইউ’র ফোকাল পয়েন্ট কর্মকর্তা নজরুল ইসলাম।‘সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ’ শীর্ষক অনলাইন কর্মশালা অনুষ্ঠিত হয়।
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির কাঙাল হরিনাথ মিলনায়তনে সনদপত্র প্রদান অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা সিনিয়র তথ্য অফিসার আমীরুল আজম, বিএফইউজে’র সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সহ সভাপতি মীর আল আরেফিন বাবু, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারন সম্পাদক মাহমুদ হাসান, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের সহকারী পরিচালক আব্দুল মান্নান উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর