বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

দৌলতপুর ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

Reporter Name / ২৯৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৩ জুন, ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে ছোট ভাইয়ের হাতে মুক্তার আলী (৫০) নামে আপন বড় ভাই খুন হয়েছেন। বুধবার (১ জুন) রাত ১০টার দিকে উপজেলার মথুরাপুর এলাকার হিসনা পাড়ায় এ ঘটনা ঘটে। মুক্তার আলী উপজেলার মথুরাপুরের হিসনাপাড়া এলাকার বাসিন্দা।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযুক্ত আনারুল ইসলাম একই এলাকার বাসিন্দা এবং নিহতের আপন ছোট ভাই। পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে গত (বুধবার) রাত ১০টার দিকে মুক্তারের সঙ্গে ছোট ভাই আনারুলের স্ত্রীর ঝগড়া বাধে। এ সময় দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে আনারুল বাঁশ দিয়ে মুক্তারের মাথায় ও ঘাড়ে আঘাত করেন। এতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন মুক্তার। আশঙ্কা জনক অবস্থায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ১১টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবীদ হাসান বলেন, পারিবারিক কলহকে কেন্দ্র করে দুই ভাইয়ের ঝগড়া বাধে। এক পার্যায়ে ছোট ভাই রাগে-ক্ষোভে বড় ভাইকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করেন। এতে তার মৃত্যু হয়। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জমিজমা নিয়ে বিরোধ ছিল না। পারিবারিক তুচ্ছ ব্যাপারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এখনো পর্যন্ত মামলা হয়নি। অভিযুক্ত ছোট ভাই পলাতক রয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর