মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

ভেড়ামারার আ.রহমান ও ছেলে রাজ্জাক যশোরে বিদেশি মদসহ আটক

Reporter Name / ৭৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩, ২:৩৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:-

যশোরের নাভারণ থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও একটি প্রাইভেটকার সহ ৩ চোরাকারবারীকে আটক করেছে নাভারণ হাইওয়ে থানা পুলিশ। বুধবার দিবাগত রাত ৩টার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এই মদ সহ তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো, ভেড়ামারা থানার গোলাপ নগর গ্রামের সুরুজ আলীর ছেলে আ. রহমান ও তার ছেলে আঃ রাজ্জাক এবং বেনাপোল পোর্ট থানার জাহাঙ্গীর খান এর ছেলে আকাশ খান। এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার জব্দ করা হয়। নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, বুধবার দিবাগত রাত তিনটার দিকে খবর পাই একটি প্রাইভেটকারে করে বিপুল পরিমাণ বিদেশি মদ যশোরের উদ্দেশ্যে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে নাভারণ সাতক্ষীরা মোড়ে অবস্থান করে ঢাকা মেট্রো গ-১২-১১৪৯ নাম্বারের একটি প্রাইভেটকার তল্লাশি করে ব্যাকডালার ভিতর থেকে ৪৫ বোতল বিদেশি মদ ও প্রাইভেটকার সহ ৩ চোরাকারবারিকে আটক করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর