মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

দৌলতপুরের শ্যামপুরে ঐতিহাসিক ১৭ই মার্চ জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা

Reporter Name / ৫৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২২ মার্চ, ২০২৩, ৮:১৮ অপরাহ্ন

ডন ডেস্ক:-

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১৭ই মার্চ জাতীয় শিশু দিবস ও বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উদ্যোগে শ্যামপুর বাজারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. মোফাজ্জেল হক, সভাপতি বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখা ও সদস্য তথ্য গবেষণা উপকমিটি বাংলাদেশ আওয়ামী লীগ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মো. আসমত আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক (সাবেক) বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. সাইফুল ইসলাম জাদু মোল্লা সাধারণ সম্পাদক, হোগলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগ। বীর মুক্তিযোদ্ধা মো. কাউছার আলী বিশ্বাস উপদেষ্টা, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, দৌলতপুর উপজেলা শাখা, কুষ্টিয়া। বীর মুক্তিযোদ্ধা জান মোহাম্মদ কোষাধ্যক্ষ, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ। মো. রুহুল আমিন সাধারণ সম্পাদক, খলিসাকুন্ডি ইউনিয়ন আওয়ামী লীগ। মো. আকরাম হোসেন যুগ্ম আহ্বায়ক, জাতীয় শ্রমিক লীগ দৌলতপুর উপজেলা শাখা, কুষ্টিয়া, আওয়ামী লীগ নেতা মো. কামরুজ্জামান। মো. ফজলুর রহমান সভাপতিত্বে মো. মোফাজ্জেল হক বলেন, বঙ্গবন্ধু শিশুকাল থেকেই ছিলেন অত্যন্ত দুরন্ত পরোপকারী ও স্বাধীন চেতা। তিনি শিশুদের খুব স্নেহ করতেন এবং তাদের আদর্শ মানুষ হওয়ার জন্য সর্বদা উপদেশ দিতেন। এ সময় তিনি নতুন প্রজন্মের শিশু-কিশোরদের জাতির পিতার জীবনী পাঠের পরামর্শ দেন এবং প্রবাসীদের ২০৪১ সালে একটি উন্নত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে আসার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর