মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুমারখালীতে সহপাঠীর ছুরিকাঘাতে একাদশ শ্রেণির শিক্ষার্থী নিহত

Reporter Name / ৭২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২০ মে, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ন

কুমারখালী প্রতিনিধি:-

কুষ্টিয়ার কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পান্টি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ওবায়দুল শেখ ইমন (১৯) এর ছুরির আঘাতে সহপাঠী তানজিল শেখ (১৮) নিহত হয়েছেন। শনিবার বেলা তিনটার দিকে পান্টি স্কুল মাঠে এই ঘটনা ঘটে। নিহত হয়েছেন পান্টি ইউনিয়ন এর ওয়াসি গ্রামের মনিরুল শেখের ছেলে তানজিল শেখ (১৮)। সে পান্টি কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলো। এলাকাবাসী জানান, বেলা তিনটার দিকে পান্টি স্কুল মাঠে তানজিল ও পান্টি গ্রামের মিলনের ছেলে ইমনের মধ্যে স্বাভাবিক কথাবার্তার এক পর্যায়ে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। এসময় ইমন তার পকেটে থাকা সেভেন গিয়ার ড্যাগার বের করে তানজিলের বুকে আঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তানজিলকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নেবার পথে সে মারা যায়। এই ঘটনার পর থেকে ইমন ও তার পরিবারের সবাই পলাতক রয়েছেন বলে জানান তারা।
কুমারখালী থানার ওসি মো. মহসীন হোসাইন জানান, হত্যার মুল কারণ কেউ স্পষ্ট করতে বলতে পারছেননা। তবে আসামি আটকের পর প্রকৃত ঘটনা জানা যাবে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামি আটকের জন্য জোর চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর