মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়া মন্ডলপাড়ার চর এলাকায় হাজিদুলের মাদকের স্বর্গরাজ্য গড়ে উঠেছে

Reporter Name / ৮৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১২ জুলাই, ২০২৩, ৫:৩৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধি:-

কুষ্টিয়া জেলার কুমারখালী থানার অন্তর্ভুক্ত চাপড়া ইউনিয়নের ছেঁউড়িয়া মন্ডলপাড়ার চর এলাকায় অলিতে গলিতে দেধারছে চলছে মাদকের রমরমা ব্যবসা। জেলা পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে সফলতা পেলেও বন্ধ হচ্ছে না কুমারখালী থানার মন্ডলপাড়ার চর এলাকায় মাদকের ব্যবসা।
একাধিক সূত্র জানায়, ছেঁউড়িয়া মন্ডলপাড়ার চর এলাকায় বেশ কয়েক জন যুবক প্রকাশ্যে দিবালোকে হেরোইন, ইয়াবা, ও টাপেন্টা নামে বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য বিক্রয় করে থাকে। এরই মধ্যে পুলিশ বেশ কয়েকবার মাদকসহ মাদক ব্যবসায় হাজিদুলকে গ্রেফতার করলেও আইনের ফাঁক ফোকরে বেড়িয়ে এসে আবারও সক্রিয় হয়ে উঠেছে। সুত্র আরও জানায়, ছেঁউড়িয়া মন্ডলপাড়া এলাকার মৃত ওজুদ মন্ডলের ছেলে হাজিদুল ও মৃত পলান মন্ডলের ছেলে চয়ন’সহ অনেকেই মাদক ব্যবসার সাথে জড়িত। সরেজমিন ঘুরে দেখা গেছে ছেঁউড়িয়া মন্ডলপাড়ার চরের খেলার মাঠ এলাকায় মাদক ব্যবসায়ী আর মাদক সেবীদের জন্য একটি নিরাপদ স্থান। এরা অধিকাংশ উঠতি বয়সী, নিজেরা মাদক সেবন করে এবং এলাকার প্রতিটি অলিগলিতে মাদকের ভয়াল থাবায় কিশোর ও যুবকদের গ্রাস করছে। সন্ধ্যা হলেই এসব এলাকার মাদক বিক্রেতাদের আনাগোনা বেড়ে যায়। মাদক বিক্রেতারা মাদক সেবনের জন্য উপযুক্ত স্থান হিসেবে বেছে নিয়েছে বিভিন্ন পরিত্যক্ত বাড়ি, গড়াই নদীর তীর, গোরস্তান ও আশপাশের ঝোপঝাড়। এদের বিরুদ্ধে এলাকার সাধারণ মানুষ প্রতিবাদ করলে তাদের বিভিন্ন অত্যাচার ও নির্যাতনের শিকার হতে হয়। উক্ত সাধারণ মানুষ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছে এসব মাদক বিক্রেতাকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে, যেন যুবসমাজ এই মরণনেশা মাদকের থাবা থেকে মুক্তি পায়। এসব মাদক ব্যবসায়ী কিশোর গ্যাংয়ের সাথে জড়িয়ে পড়েছে এবং দিনের বেলায় রাস্তা দিয়ে স্কুলের ছাত্র-ছাত্রীদের আজেবাজে টোন করতে থাকে। এ বিষয়ে চাপড়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এনামুল হক মনজু’র সাথে কথা হলে তিনি বলেন, আমিও শুনেছি ওই এলাকার আশে পাশে ও চর এলাকায় মাদকের কারবার হয়। আমাদের এলাকায় মাদকের কারণে উঠতি বয়সী ছেলেরা মাদকাসক্ত হয়ে পড়ছে। অনেক কিছুই দেখছি শুনছি। আমি সহ আমার এলাকার জনগণ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। কিছুদিন আগেও মাদকের বিরুদ্ধে আমি শান্তি সমাবেশ করেছি। মাদক ব্যবসায়ীদের সাথে কোন আপোষ নেই। তবে একটু সময় লাগবে। আমার ইউনিয়নকে কুষ্টিয়া জেলার মধ্যে মাদক মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর