মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

ভেড়ামারায় ১৬৫ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Reporter Name / ৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩, ৫:৩৭ অপরাহ্ন

ডন ডেস্ক:-

ভেড়ামারা থানা পুলিশের বিশেষ অভিযানে কুষ্টিয়ার পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, বিপিএএ, বিপিএম (বার) পিপিএম, এর দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার, ভেড়ামারা সার্কেল মহসিন আল মুরাদ’র তত্ত্বাবধানে এবং ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম’র নেতৃত্বে মাদক বিরোধী পৃথক অভিযান থানা এলাকা জুড়ে পরিচালনা করা হয়। ভেড়ামারা থানার এসআই (নিঃ) গৌতম কুমার মন্ডল, এসআই(নিঃ) মোঃ হাফিজুল ইসলাম, এসআই (নিঃ) মো. মিন্টু মিয়া সংগীয় ফোর্সসহ গত ইং-০২/০৯/২০২৩ তারিখ রাত ১০.৩৫ ঘটিকায় কুচিয়ামোড়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই (নিঃ) গৌতম কুমার মন্ডল সংগীয় অফিসার ও ফোর্সসহ ভেড়ামারা থানাধীন ফকিরাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. শরিফুল ইসলাম (২৮), পিতা-মৃত সামসের, সাং-গোপিনাথপুর, থানা- ভেড়ামারা, জেলা-কুষ্টিয়াকে ৫০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে মামলা দায়ের করে যার মামলা নং-০৩, তারিখ-০৩/০৯/২০২৩ খ্রিঃ ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণির ২৯ (ক)। পৃথক অভিযানে ভেড়ামারা থানার এসআই (নিঃ) মো. হাফিজুল ইসলাম, ভেড়ামারা থানাধীন চন্ডিপুর পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. সুমন আলী (৩৫), পিতা-মো. আতর আলী, সাং-চন্ডিপুর পশ্চিমপাড়া, থানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়াকে ৬০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে মামলা দায়ের করে যার মামলা নং-০৪, তারিখ-০৩/০৯/২০২৩ খ্রিঃ ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণির ২৯ (ক)।
একই দিন অভিযানে ভেড়ামারা থানার এসআই (নিঃ) মো. মিন্টু মিয়া, ভেড়ামারা থানাধীন ধরমপুর ইউনিয়নের সাতবাড়িয়া গোহাটপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. শুকুরুজ্জামান (২৫), পিতা-মৃত রোকুজ্জামান, সাং-সাতবাড়িয়া গোহাটপাড়া, থানা-ভেড়ামারা, জেলা-কুষ্টিয়াকে ৫৫ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে মামলা দায়ের করে যার মামলা নং-০৫, তারিখ-০৩/০৯/২০২৩ খ্রিঃ ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণির ২৯ (ক)।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম জানিয়েছেন, মাদকমুক্ত ভেড়ামারা গড়তে মাদক বিরোধী উদ্ধারে বিশেষ অভিযান সহ চুরি এবং যেকোনো প্রকার অপরাধ দমনে ভেড়ামারা থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে তিনি সর্বস্তরের জনগনের সহযোগীতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর