মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

Reporter Name / ১১৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩, ১০:৩৫ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়া সদর থানার বটতৈল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মোড় পাড়ার রনি (৩৯)নামে ,স্ত্রীকে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরের দিকে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক।মো.আশরাফুল ইসলামের আদালত দন্ডপ্রাপ্ত আসামির উপস্থিতিতে জনাকীর্ণ আদালতে এ রায় দেন।
রায়ে কারাদন্ডসহ ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের সাজার আদেশ আদালতের।
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হলেন- কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল মোড় পাড়ার বাসিন্দা মৃত আলতাফ হোসেনের ছেলে মো. রনি হোসেন (৩৯)। এ মামলায় অপর আসামি সাজাপ্রাপ্ত রনির মা লিলি খাতুনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। আদালত সূত্রে জানা গেছে,২০২২ সালের ১৫ জুন বিকেলে স্ত্রী রত্মা খাতুনকে (৩৫) রনি তার গ্রামের বাড়ি বটতৈল এলাকা থেকে মার্কেট করে দেওয়ার নাম করে কুষ্টিয়া শহরের কোর্টপাড়ায় মা লিলি খাতুনের ভাড়া বাসায় নিয়ে আসেন। সেখানে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রনি তার স্ত্রী রত্নাকে শ্বাস রোধ করে হত্যা নিশ্চিত করেন। নেশাগ্রস্ত ও জুয়াড়ি রনির সঙ্গে দাম্পত্য কলহ ছিল রত্নার। কুষ্টিয়ার মিরপুর উপজেলার তাঁতিবন্দ গ্রামের আজিম মৃধার মেয়ে রত্না।
হত্যাকান্ডের পরদিন ১৬ জুন নিহতের ছোট ভাই মো.বিশাল হোসেন ,হত্যার অভিযোগ এনে রনি ও শাশুড়ি লিলি খাতুনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০২২ সালের ৩১ আগস্ট এজাহার নামীয় দু’জনের বিরুদ্ধে অভিযোগ এনে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আব্দুল কাদের চার্জশিট দেন আদালতে। কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি অ্যাডভোকেট রফিকুল ইসলাম লালন জানান, স্ত্রী রত্না হত্যা মামলায় জড়িত আসামি রনির বিরুদ্ধে আনীত অভিযোগে সাক্ষ্য-শুনানি শেষে সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন স্বশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ড দেন আদালত। এ মামলায় অপর আসামি লিলি খাতুনের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর