মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

আমলায় নিজ বাসভবনে রিয়াজ মালিথার সাংবাদিকদের সাথে ইফতার।

Reporter Name / ৬৩২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৫:৫৩ অপরাহ্ন

ডন ডেস্ক:-

১৯/৪/২১ ইং সোমবার ৬ই রমজানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু এবং বৈশ্বিক করোনার প্রভাব দেশে বিস্তার করায় সর্বস্তরের মানুষের সুস্বাস্থ্য কামনা ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের অায়োজন করেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলার ইউপির কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগের নিবেদিত প্রাণ জেলা যুব লীগের সাবেক সদস্য মোঃ রিয়াজ মালিথা।
এসময় উপস্থিত গণমাধ্যম কর্মীদের সাথে এক সংক্ষিপ্ত আলাপ চারিতার সময় তিনি বলেন, উন্নত দেশ ও জাতি গঠনে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।
চলমান মহামারী করোনা
আমলা বাজারে তার কার্যালয়ে স্বল্প পরিসরে উক্ত দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত দোয়ার অনুষ্ঠানটি পরিচালনা করেন হাফেজ মাওলানা সাইফ উদ্দীন আল-আজাদ। এসময় উপস্থিত সকলে মহান রাব্বুল আলামিনের নিকট বর্তমান বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি এবং অশুভ শক্তির হাত থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রক্ষার জন্য দোয়া প্রার্থনা করা হয়।সেই সাথে কুষ্টিয়ার উন্নয়নের রুপকার ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুব-উল-আলম হানিফ এমপির সুস্বাস্থ্য কামনা করা হয়। দেশবাসী ও বিশ্বের মানবজাতিকে করোনা হতে রক্ষার জন্য বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে উপস্থিত সকলের জন্য ইফতারির বিশেষ ব্যবস্থা করা হয়। দোয়া ও ইফতারীর পর উপস্থিত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীদের সাথে একান্ত আলাপচারিতায় রিয়াজ মালিথা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বৈশ্বিক মহামারী করোনার প্রকোপে যখন সারা বিশ্ব দিশেহারা, সে সময়ও দেশের অর্থনীতি এগিয়ে গেছে। দেশ পেয়েছে মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি। যা আমাদের প্রধানমন্ত্রীকে নিয়ে গেছে বিশ্বসেরা নেতাদের কাতারে। এ সময় রিয়াজ মালিথা আরো বলেন, আমরা কুষ্টিয়াবাসী আরো গর্বিত যে, আমরা জননেতা মাহবুব- উল- আলম হানিফ সাহেবের মতো একজন যোগ্য নেতা পেয়েছি, যিনি কুষ্টিয়া বাসীর সার্বিক উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এটা এখন কারো মুখের কথা নয় বাস্তব প্রামাণ।তার জন্যই আজ অবহেলিত কুষ্টিয়া আধুনিক শহরে রুপান্তর হয়েছে। ২০১৩ সালের আগের কুষ্টিয়া দেখুন আর আজকের কুষ্টিয়া দেখুন তা হলে সহজেই সব পরিস্কার হয়ে যাবে। শুধু অবকাঠামোর উন্নয়ন নয়,সামাজিক ও আইনশৃঙ্খলার উন্নয়ন ঘটেছে। এক সময়ের আন্ডারগ্রাউন্ড এলাকা খ্যাত অঞ্চল এখন শান্তি ও নিরাপত্তায় ভরপুর, এইসব সম্ভব হয়েছে জননেতা মাহবুব- উল- আলম হানিফ এমপি সাহেবের জন্য।
তিনি আরো বলেন, আপনারা মিডিয়া কর্মী, সরকারের গৃহীত উন্নয়ন মুলক কার্যক্রমকে তুলে ধরুন। দেশ ও জাতি গঠনে মিডিয়ার রয়েছে গুরুত্বপূর্ণ ভুমিকা। আপনারা সেই ভুমিকা পালন করে সরকারের উন্নয়নের অংশীদার হয়ে উন্নত জাতি গঠনে অংশ নিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর