মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

পৌর কাউন্সিলরকে পিটিয়ে হাত ভেঙ্গে দিলেন সন্ত্রাসীরা চাঁদা না পেয়ে

Reporter Name / ৫৩৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৬:২৬ অপরাহ্ন

নোয়াখালী প্রতিনিধি:-

চাঁদা না পেয়ে নোয়াখালীর চৌমুহনী পৌরসভার এক কাউন্সিলরকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। তিনি নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।
হামলার শিকার কাউন্সিলর মো.জাহাঙ্গীর আলম (৪৫), চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর এবং বেগমগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক। শনিবার (২৪ এপ্রিল) দুপুর ২টা ২০মিনিটের দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৩নং ওয়ার্ডের পানি উন্নয়ন বোর্ডের সামনে এ ঘটনা ঘটে।হামলার শিকার জাহাঙ্গীর অভিযোগ করেন , চৌমুহনী বাজারের বড় মসজিদ সংলগ্ন একটি জায়গা তিনি সরকারের থেকে বন্দোবস্ত নিয়েছেন। গত কিছু দিন আগ থেকে ওই বন্দোবস্তের জায়গায় টিনশেড ঘর নির্মাণের কাজ করেন তিনি। কাজের শুরুর প্রথম থেকে একটি সন্ত্রাসী বাহিনী তার থেকে চাঁদা দাবি করে আসছে। দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে আজ দুপুরে শিহাব উদ্দিন, নসিব, টিপু,মিঠুসহ তাদের সন্ত্রাসী বাহিনী তার চোখে বালু ছুড়ে দিয়ে হকস্টিক দিয়ে পিটিয়ে তার বাম হাত কব্জি ভেঙ্গে দেয়। ওই সময় সন্ত্রাসীরা তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেন বলে তিনি অভিযোগ করেন। পরে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে তাদেরকে ধাওয়া করলে তারা পালিয়ে যায়। তিনি আরো জানান, চিকিৎসা শেষে তিনি এ ঘটনায় মামলা করবেন। বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, এ ঘটনায় কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর