মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুমারখালীতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে টিনের ঘরে

Reporter Name / ৫৪৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ৪:০৫ অপরাহ্ন

কুমারখালী প্রতিনিধি:-

ঘুমন্ত অবস্থায় ট্রাক চালাচ্ছিল চালক। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের নিচে উল্টে পড়ে যায়। এতে একটি টিনের ঘর দমড়ে মুচড়ে যায়। এছাড়াও একটি বৈদ্যুতিক খুঁটি ভেঙে অগ্নিপাতের ঘটনাও ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যা আগুন নিয়ন্ত্রণ করে। তবে এঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি।
এঘটনাটি মঙ্গলবার (২৭ এপ্রিল) ভোরে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দনালপুর বোর্ড অফিস এলাকায় ঘটেছে। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশেই নন্দুলালপুর বোর্ড অফিস এলাকা। মঙ্গলবার ভোর ৫ টার দিকে রাজবাড়ী থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক (কুষ্টিয়া ১১-১৯১০) কুষ্টিয়া যাচ্ছিল। পথিমধ্যে বোর্ড অফিস এলাকায় পৌছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে উল্টে পড়ে। এতে চড়াইখোল খালপাড়া গ্ৰামের মোজ্জামেল খন্দকারের টিনের ঘরটি দুমড়ে মুচড়ে যায়। এছাড়াও একটি বৈদ্যুতিক খুঁটি ভেঙে আগুনের ঘটনা ঘটে। পরে স্থানীয়রা কুমারখালী ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল আগুণ নিয়ন্ত্রণ করে। আরো জানা গেছে, চালক ঘুমন্ত অবস্থায় ট্রাক চালানোই এমন দুর্ঘটনা। তবে এঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। এবিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আব্দুল হালিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। চালক ঘুমন্ত অবস্থায় গাড়ি চালানোই এমন ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিব হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হাইওয়ে পুলিশ উদ্ধারের কাজ করছে।তবে এঘটনায় কোন হতাহতির খবর পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর