মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুমারখালীতে পুলিশের উপর হামলার সময় হাতে ইটসহ আটক যুবককে ছাড়াতে তৎপর কারা?

Reporter Name / ৫৭০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১, ২:২৩ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়ার কুমারখালীর শালঘর মধুয়া গ্রামে দু-গ্রুপের সংঘর্ষের সময় পুলিশের উপর হামলার সময় গোয়েন্দা পুলিশ হাতে নাতে আটক করে করে নাজমুস সাকিব নামের এক যুবকেক। গ্রেফতারের সময় যুবকের পায়ে কাদা মাটি ও হাতে ইট ছিলো। গ্রেফতারকৃত যুবকের হাতের ইটকে যারা ক্যামেরা বানাচ্ছেন তারা কারা?
এটিএন বাংলার দায়িত্ব পালনকালে গ্রেফতার করা হয়েছে বলে দাবী করা হচ্ছে। তাহলে এটিএন বাংলা কি তাকে হাতে ইট দিয়ে পুলিশের উপর হামলার দায়িত্ব দিয়েছে?কট্টর বিএনপি-জামায়াতপন্থী কতিপয় কথিত সাংবাদিক পুলিশের বিরুদ্ধে নির্যাতনের মিথ্যা অভিযোগ এনে পুলিশ বিরোধী, সরকার বিরোধী ষড়যন্ত্র করছে।কুষ্টিয়ার প্রকৃত পেশাদার সাংবাদিকরা এই ঘটনার সাথে জড়িত ব্যক্তির কপালে সাংবাদিক তিলক লাগানোর অশুভ ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। সেই সাথে অপরাধী যেই হোক না কেন কেউ ই আইনের উর্ধ্বে নয়। জানা গেছে বুধবার ভোরে বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া সংঘর্ষ চলাকালীন সময়ে পুলিশ তাকে হাতে নাতে আটক করে।গ্রামবাসী জানায়, ভোরে হাতে ইট নিয়ে কি দায়িত্ব পালন করছিলো সাকিব? গোয়েন্দা পুলিশ তাকে শালঘর মধুয়া ঘটনাস্থল থেকে আটক করে কুমারখালী থানা পুলিশের নিকট হস্তান্তর করে। পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা বলেন নির্যাতনের প্রশ্নই ওঠেনা। এ জাতিয় কোন ঘটনা ঘটেনি। মিথ্যাচার করে ঘোলাপানিতে মাছ শিকার করতে চায় কুচক্রীরা। আমরা আইনের বাইরে যেতে পারবো না। পুলিশ জনগনের জানমাল রক্ষার জন্য আইনী সেবা দিতে বদ্ধ পরিকর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর