মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ায় করোনা রুগীদের পাশে দাঁড়ালেন ডিসি

Reporter Name / ৫৬০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:-

কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলামের ঐকান্তিক প্রচেষ্টায় করোনা রুগীদের ১০০টি অক্সিজেন সিলিন্ডার, হাই ফ্লো নজেল ক্যানোলা ১০ পিস, অক্সিমিটার ৬৬ পিস, অক্সিজেন ফ্লু মিটার ১০০ পিচ প্রদান করেন। জেলা প্রশাসকের আহবানে আজ বিকেলে বিআরবি গ্রুপের পক্ষ থেকে জেলা প্রশাসক সাইদুল ইসলামের হাতে এগুলো তুলে দেওয়া হয়।
কোভিড ১৯ সংক্রমণের আক্রান্তদের অক্সিজেন দিয়ে বাঁচানোর দৃঢ় প্রত্যয় নিয়ে মাঠে নেমেছেন জেলা প্রশাসক সাইদুল ইসলাম। আর্ত মানবতার সেবাই কুষ্টিয়া ২৫০ শ্যয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের হাই -ফ্লো নজেল ক্যানোলা ও অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন । আজ কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে বেলা ৪ টার সময় বিআরবি ইন্ডাস্ট্রিজ এর প্রতিনিধি একটি দল কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম , পুলিশ সুপার খাইরুল আলম, সদর হাসপাতালের আরএম ডাঃ তাপস কুমার সরকারের হাতে (অক্সিজেন সিলিন্ডার ১০০ পিস, হাই-ফ্লো ক্যানোলা ১০ পিস,অক্সিমিটার ৬৬ পিস,অক্সিজেন ফ্লো মিটার ১০০ পিস, বুঝিয়ে দেন । এই সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সাঈদুল ইসলাম বলেন, করোনাকালীন এই ক্রান্তিলগ্নে মানবতার সেবাই বিআরবি ইন্ডাস্ট্রিজ লিঃ এগিয়ে এসেছেন। আপনারা জানেন প্রতিনিয়ত কুষ্টিয়ায় করোনায় মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এবং অক্সিজেন সিলিন্ডারের যাতে কোনো ঘাটতি না হয়। সমাজের বিত্তবানদের মানবতার সেবাই এগিয়ে আসতে হবে। এই সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক সাঈদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম, এনএসআই’র যুগ্ম পরিচালক ইদ্রিস আলী, সদর হাসপাতালের আরএমও তাপস কুমার সরকার, কুষ্টিয়া প্রেসক্লাবে কেপিসির সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, বিআরবি ইন্ডাস্ট্রিজ লিঃ এর জিএম জেনারেল রিপন কুমার দাস,জিএম এডমিন সামসুজ্জামান,জিএম অপারেশন আসাদুল্লাহ, জনসংযোগ কর্মকর্তা কামরুজ্জামানসহ উপস্থিত ছিলেন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর