মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

বঙ্গবন্ধু তার জীবদ্দশায় মানুষের মুক্তির কথা চিন্তা করেছেন : এসপি খাইরুল আলম

Reporter Name / ৫১৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ খাইরুল আলম বলেছেন, বঙ্গবন্ধু তার জীবদ্দশায় মানুষের মুক্তির কথা চিন্তা করেছেন।বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষন ছিল বাঙ্গালী জাতির মুক্তির সনদ।বঙ্গবন্ধু তার নিজের কথা চিন্তা করেননি। তিনি সাধারণ মানুষের কথা চিন্তা করেছেন। মানুষের মঙ্গলের কথা চিন্তা করেছেন বিধায় আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি।আজকে তিনি নেই।ঘাতকের নির্মম বুলেটের আঘাতে স্বপরিবারে তিনি শাহাদত বরণ করেছেন।যার কারনে আমরা অভিভাবক শূন্য হয়ে পরেছিলাম।আজকে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের হাল ধরে বঙ্গবন্ধুর সে শূন্যতা পূরণ করেছেন। রবিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল ও কলেজে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন,আজকে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে আমরা তার ও পরিবারের সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা এবং তাদের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করছি।
এ সময় আরও বক্তব্য রাখেন, কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল ও কলেজের অধ্যক্ষ নাজমুল আরেফীন,সহাকারী প্রধান শিক্ষক শাহজালাল, প্রভাষক মোঃ আসাদুজ্জামান সহ কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল ও কলেজের সাধারন শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর