মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ফায়ার ফাইটার মেহেদী আজাদ ডুবুরি না হয়েও জিবনের ঝুঁকি নিয়ে পানির নিচ থেকে লাশ উদ্ধার করে আগামীকাল থেকে ৩দিন ব্যাপী লালন স্মরণোৎসব শুরু কুষ্টিয়ার ঝাউদিয়ায় দুই গ্রুপের ব্যাপক গোলাগুলি কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নারীসহ চারজনের মৃত্যু কুষ্টিয়া আইলচারা ইউনিয়ন কৃষকলীগ নেতা কলম জোয়ার্দার এর খুটির জোর কোথায় শহিদ লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন এর মৃত্যুতে মাননীয় প্রধান উপদেষ্টার শোকবার্তা মাগুরা ও ঝিনাইদহে সড়কে আট ঘন্টার ব্যবধানে নিহত -৫ কক্সবাজারের চকরিয়ায় যৌথবাহিনীর অভিযান পরিচালনা করার সময় লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন (বিএ-১১৪৫৩) শাহাদাত বরণ করেছেন হাটশহরিপুর ফরাজিপাড়ায় বসতবাড়িতে লুটপাট’ থানায় অভিযোগ জনি হত্যা চেষ্টা মামলায় ০৩ পৌর কাউন্সিলর গ্রেফতার

কুষ্টিয়ার ভাদালিয়ায় দু’জনকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

Reporter Name / ৬২৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১, ৯:৫৬ অপরাহ্ন

ডন ডেস্ক:-

কুষ্টিয়া ভাদালিয়া এলাকায় পূর্বের শত্রুতার জের ধরে দুজনকে কুপিয়ে আহত ও ফাঁকা রাউন্ড গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করেছে সন্ত্রাসীরা। আজ (রবিবার) রাত ১২ টার সময় ভাদালিয়া বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন ভাদালিয়া এলাকার এনামুলের ছেলের ও কুষ্টিয়া জেলা পরিষদের ৯ নং সদস্যমামুন অর রশিদ এবং তার ভাই আলিম হোসেন।আহত পরিবারের সদস্যরা জানান কুষ্টিয়া শহরে আসার সময় কোন কারন ছাড়ায় সন্ত্রাসীরা তাদের উপর আক্রামন করেন এবং কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণের পর তাদেরকে নিজস্ব প্রাইভেট কার থেকে জোর পূর্বক বের করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। গুলির শব্দ শুনে স্থানীয়রা ছুটে আসলে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে মামুন অর রশিদের অবস্থা আশংকাজনক বলে জানান চিকিৎসক।এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান ভাদালিয়া এলাকায় মারামারি ঘটনা ঘটেছে। তবে ফাঁকা গুলির গুলিবর্ষণের কোনো খবর তাঁর জানা নেই। তিনি আরও জানান তদন্ত সাপেক্ষে আইনের আশ্রয় গ্রহণ করা হবে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর